Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

জোরে কাঁদায় শিশুকে কুপিয়ে হত্যা

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

জয়পুরহাট সদর উপজেলার ভাদসার ভগবানপুর এলাকায় ১৮ মাসের এক শিশুকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে বাড়ির কাজের লোক। গতকাল বৃহস্পতিবার ভোরের দিকে এ ঘটনা ঘটে। নিহত শিশু সিয়াম পাশ্ববর্তী নওগাঁর বদলগাছী উপজেলার জগদীশপুর মিধ্যাপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে। হত্যাকারী নাসিম কে আটক করেছে পুলিশ।

ওসি জানান, আটক নাসিম সিয়ামের বড় চাচার একটি পোল্ট্রি শেডে ছয় মাস ধরে কাজ করছে। প্রায়ই তারা দুজন খেলাধুলা করতো। গতকাল বুধবার পোল্ট্রি শেডের পাশে এসে সিয়াম কাঁদছিল। ধমক দিয়ে তার কান্না থামানোর চেষ্টা করলে সে না থেমে আরও জোরে কাঁদতে থাকে। এ সময় নাসিম শিশুটির মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই সিয়াম মারা যায়। হত্যার পর লাশ ডোবায় ফেলে রেখে পালিয়ে যায় নাসিম। এ ঘটনায় সিয়ামের বাবা ইউসুফ হোসেন হত্যা মামলা করেছেন বলেও জানান ওসি।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রাইহান কবির বলেন, শিশুর লাশ পাওয়া গেছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে এবং স্থানীয়দের সহায়তায় হত্যাকরীকে আটক করেছে। তবে ঠিক কি কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ