Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মুলাদীতে ঈমাম নিখোঁজ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

বরিশালের মুলাদীতে মসজিদের ইমাম মো. ঈমাম হোসেন (৩৫) গত ৪ দিন থেকে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন। গত রোববার রাতে এশার নামাজ শেষে মসজিদ থেকে মুলাদী বন্দরে যাওয়ার পথে তিনি নিখোঁজ হন। তার স্ত্রী তাসলিমা বেগম বুধবার রাতে মুলাদী থানায় সাধারণ ডায়েরি করেছেন। ইমাম হোসেন মুলাদীর মধ্য তেরচর জামে মসজিদে ইমামতি করতেন।
জিডির তথ্যানুুযায়ী, ইমাম হোসেন রোববার রাতে মসজিদে এশার নামাজে ইমামতি শেষে এক কিলোমিটার দূরে মুলাদী বন্দরে নিজ লন্ড্রির দোকানের উদ্দেশ্যে রওনা হলেও পথিমধ্যে রহস্যজনকভাবে নিখোঁজ হন।

স্ত্রী তাসলিমা বেগম, ৩ দিন তার সম্ভাব্য সকল স্থানে স্বামীর সন্ধান করেছেন বলে জানিয়েছেন। এমনকি আইনশৃঙ্খলা বাহিনীরও সকল দফতরে তারা খোঁজ খবর নিয়েছেন। কোথাও ইমাম হোসেনের সন্ধান মেলেনি। তাসলিমা বেগম জানান, ইমাম হোসেন কোন রাজনৈতিক দল কিংবা সংগঠনের সঙ্গেও জড়িত নন। মসজিদে ইমামতির পাশাপাশি বন্দরে লন্ড্রির ব্যবসা করতেন।

মুলাদী থানার ওসি জিয়াউল আহসান জানান, বুধবার রাতে ইমাম হোসেনের স্ত্রী তাসলিমা বেগম তার স্বামী নিখোঁজ হওয়ার তথ্য জানিয়ে থানায় জিডি করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ