Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সহপাঠীর ঘুষিতে প্রাণ গেল স্কুলছাত্রের

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২০ এএম

সিলেটের ফেঞ্চুগঞ্জে সহপাঠীর ঘুষির আঘাতে প্রাণ গেছে এক স্কুলছাত্রের। গতকাল দুপুরে উপজেলার কাসিম আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। নিহত মাজেদ ইসলাম (১৩) উপজেলার মল্লিকপুর গ্রামের হাফিজ আলীর পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুর ১২টায় বিদ্যালয়ের অস্টম শ্রেণির ‘খ’ শাখার কক্ষে দ্বিতীয় ঘণ্টা শেষে শিক্ষক শ্রেণি কক্ষ থেকে বের হওয়ার পর বেঞ্চে বসা নিয়ে একই শ্রেণির দুই ছাত্রের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এক পর্যায়ে সাইদুর রহমান ছায়েম (১৪) নামে এক ছাত্র মাজেদ ইসলামের মুখে ঘুষি মারে। এসময় অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায় মাজেদ। বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীরা মাজেদকে দ্রুত নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মাজেদকে মৃত ঘোষণা করেন।
নিহত মাজেদের পিতা হাফিজ আলী বলেন, আমার একমাত্র ছেলে মাজেদ। আমার ছেলে হত্যার বিচার চাই।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আহাদুজ্জামান বলেন, একই শ্রেণির ছাত্র ওই দুই শিক্ষার্থী। বেঞ্চে বসা নিয়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে।
ফেঞ্চুগঞ্জ থানার ওসি আবুল বাশার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, অভিযুক্ত ছাত্র সাইদুর রহমান ছায়েমকে আটক করা হয়েছে। নিহত ছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল স্কুলছাত্রের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ