Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ফুটবল প্রতিযোগিতা সমাপ্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১১ এএম

 বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি ফুটবল প্রতিযোগিতা-২০১৯ গতকাল বৃহস্পতিবার চট্টগ্রামে অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হকে সমাপ্ত হয়। নির্ধারিত এবং অতিরিক্ত সময়ে ২-২ গোলে খেলা ড্র হলে টাই ব্রেকারে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি মতিউর রহমান দল অপর বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক দলকে ৩-১ গোলে পরাজিত করে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়। বিএএফ ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর দলের সার্জেন্ট আমিনুল প্রতিযোগিতায় মোট ১১ টি গোল করে সেরা খেলোয়াড় বিবেচিত হন। গতকাল আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক মোঃ নূর ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সহকারী বিমান বাহিনী প্রধান (পরিকল্পনা) এয়ার ভাইস মার্শাল এহসানুল গনি চৌধুরী প্রধান অতিথি হিসেবে চূড়ান্ত খেলা প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এর আগে গত ১ সেপ্টেম্বর স্বাগতিক ঘাঁটির এয়ার অধিনায়ক এয়ার কমডোর মুঃ কামরুল ইসলাম প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ঘাঁটি এয়ার অধিনায়ক, উর্ধ্বতন কর্মকর্তা, বিমানসেনা এবং ঘাঁটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান বাহিনী


আরও
আরও পড়ুন