Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

নেটিজেনদের আক্রমণের মুখে সালমান খান

মুসলিম হয়ে গণপতির আরতি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৫৮ পিএম | আপডেট : ৫:২০ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০১৯

তাঁরা সেলিব্রিটি। তাঁদের দিকে সাধারণ মানুষ তীক্ষ্ণ নজর থাকে সবসময়। তাই অসাধারণ কাজ করলে‌ প্রশংসার বন্যায় ভেসে যান তাঁরা। আবার কোনও কাজ করতে গিয়ে ভুল হলে তাঁদেরকে সমালোচনাও সহ্য করতে হয় বিস্তর। ঠিক যেমনটা করতে হল বলিউড সুপারস্টার সালমান খানকে। মুম্বইয়ে গণপতির আরাধনা করতে গিয়ে ‘ভুল’ হওয়ায় সোশ্যাল মিডিয়ায় এক দল নেটিজেনদের ক্রমাগত আক্রমণের মুখে পড়েছেন তিনি।

সালমান খানের বোন অর্পিতার বাড়িতে ছিল গণেশ পুজো। সেই উপলক্ষে সেখানে গিয়েছিলেন বলিউডের সাল্লুভাই। বিসর্জনের আগে গণপতিকে বরণ করছিলেন সবাই। ভাগ্নে ছোট্ট আহিলকে কোলে নিয়ে গণপতির আরতি করেন সালমনও। সেই ভিডিয়ো মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন প্ল্যাটফর্মে। সঙ্গে সঙ্গে সলমনের নিন্দায় সরব হন নেটিজেনদের একাংশ।

মুসলিম হয়ে গণপতির আরতি করার জন্য সালমানকে এক হাত নিয়েছেন একদল নেটিজেন। কেউ কেউ কেউ আবার বলেছেন ‘ভুল’ ভাবে গণপতির আরতি করেছেন ওই বলিউড অভিনেতা। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ঘড়ির কাটার ঘূর্ণনের দিকেই আরতি করছিলেন সালমান, বাকিরা যেমন করছিল। তা করতেই করতেই এক-দু’বার ঘড়ির কাটার ঘূর্ণনের বিপরীত দিকে আরতির থালা ঘুরিয়ে ফেলেন সালমান। এই ‘ভুল’ দেখেই সালমানকে আক্রমণের বাণে বিদ্ধ করেন নেটিজেনদের একাংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সালমান খান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ