Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

আর্জেন্টিনা-চিলি গোলশূন্য ড্র

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৫৭ পিএম

আর্জেন্টিনা ও চিলির মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচে জেতেনি কোনো দলই। বাংলাদেশ সময় শুক্রবার সকালে লস অ্যাঞ্জেলসে হওয়া ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

নিষেধাজ্ঞার কারণে আর্জেন্টিনা দলে ছিলেন না লিওনেল মেসি। আক্রমণভাগের অন্য দুই তারকা সার্জিও আগুয়েরো ও অ্যাঞ্জেল ডি মারিয়াকে দলে রাখেননি কোচ। পুরো ম্যাচে তাদের অনুপস্থিতি ছিল চোখে পড়ার মত। কয়েক বার গোলের সুযোগ তৈরি করতে পারলেও প্রতি বারই হতাশ হতে হয় লা আলবাসিলেস্তেদের। দ্বিতীয়ার্ধে কিছুটা গোছালো খেলার চেষ্টা করেও প্রতিপক্ষের জাল খুঁজে পায়নি লিওনেল স্কালোনির দল। চিলির খেলায়ও ছিল না গোছালো ভাব। তবে ৬০তম মিনিটে তাদের গোলবঞ্চিত করে ক্রসবার। মিডফিল্ডার সেসার পিনারেসের শট ক্রসবারে লাগে।

কোপা আমেরিকায় ব্যর্থ হওয়ার পর এটি ছিল দুই দলের প্রথম ম্যাচ। আগামী বুধবার বাংলাদেশ সময় সকাল আটটায় মেক্সিকোর মুখোমুখি হবে আর্জেন্টিনা। একই দিন হন্ডুরাসের বিপক্ষে খেলবে চিলি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আর্জেন্টিনা-চিলি
আরও পড়ুন