Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

বানারীপাড়ায় আগুনে পুড়েছে ১০টি ঘর, আহত ২

বরিশাল সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫২ পিএম

বরিশালের বানারীপাড়ায় খেজুরবাড়ি আবাসনের ১০টি ঘর আগুনে পুড়ে আহত হয়েছেন দুইজন। আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল কর্মীরা ঘটনাস্থলে গিয়ে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণ করে।
প্রত্যক্ষদর্শী মো. খলিলুর রহমান ও জাকির হোসেন জানান, আজ সকাল সাড়ে ৯টার দিকে আবাসনের ৭ নম্বর ব্যারাকের আব্দুল জব্বারের পরিত্যাক্ত ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনে সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে আশপাশের ঘরে। খবর পেয়ে বানারীপাড়ার দমকল কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় সকাল সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণ করে। আগুনে আবাসনের ৭ নম্বর ব্যারাকের বাসিন্দা ও বন্দর বাজারের পরিচ্ছন্ন কর্মী রেনু বেগম, রিক্সা চালক মো. জামাল হোসেন, নজরুল ইসলাম, ইউনুস মোল্লা, এনায়েত হোসেন, সমীর, সালাউদ্দিন মিয়া, ফারুক হোসেন ও ডিস ফিরোজের ঘর এবং যাবতীয় আসবাবপত্র পুড়ে যায়। আগুন নেভাতে গিয়ে শিক্ষার্থী মো. নাঈম ও রিক্সা চালক মো. হাসান গুরুতর আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
আগুনের খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ, পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, থানার ওসি মো. খলিলুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লাসহ অন্যান্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ