Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় আ.লীগ নেতার গাড়ি ভাঙচুর : কর্মচারীকে মারধর

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় গত বৃহস্পতিবার বিকেলে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বরের ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স ঐশী কনস্ট্রাকশনের ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার কর্মচারী হাসিব (২৩) কে মারধর করার অভিযোগ করা হয়েছে। এ নিয়ে পৌরশহরে উত্তেজনা বিরাজ করলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আ.লীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর জানান, গত বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ১০/১৫ জনের একটি সন্ত্রাসী দল উপজেলা পরিষদ সংলগ্ন ওই ঠিকাদারী প্রতিষ্ঠানের গোডাউনে রক্ষিত মোটরসাইকেল (খুলনা মেট্রো-ল ১১৩৫২৩) লোহার রড দিয়ে পিটিয়ে ভাঙচুর করে। এসময় প্রতিষ্ঠানের কর্মচারী হাসিবকেও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। ঘটনার খবর পেয়ে মঠবাড়িয়া থানার ওসি সৈয়দ আবদুল্লাহ ও ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন (বিপিএম)সহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। অফিসার ইনচার্জ সৈদয় আবদুল্লাহ বলেন, বিশৃখংলা এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েক করা হয়েছে। গাড়ি ভাঙচুর ও মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ