Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএমপির অভিযানে আটক ৫৩

মাদকসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর চকবাজার ও দক্ষিণ কেরানীগঞ্জে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। তাদের কাছ থেকে ১১০ ক্যান বিয়ার ও ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়।
র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি আবুল কালাম আজাদ জানান, র‌্যাব-১০ এর একটি দল বৃহস্পতিবার রাতে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ১১০ ক্যান বিয়ারসহ তুহিন ডালি ওরফে মঈন হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তুহিন মুন্সিগঞ্জ শ্রীনগর থানার কুকুটিয়া উত্তরপাড়ার মৃত বিল্লাল ডালির ছেলে। অপর অভিযানে একইদিন সন্ধ্যায় র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে অপর একটি দল ঢাকার চকবাজার এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ সুমন ব্যাপারী (২১) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। সুমন মাদারীপুরের কালকিনির কালাই সরদারের চর এলাকার জামাল ব্যাপারীর ছেলে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।
ডিএমপির অভিযানে গ্রেফতার ৫৩
এদিকে, রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৫৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদকবিরোধী অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ১২ পিস ইয়াবা, ৩৯১ গ্রাম ১৫৯ পুরিয়া হেরোইন, ১৫ কেজি ১৭৫ গ্রাম গাঁজা, ৩০০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৪৪টি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ