Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ছাত্রদলের কাউন্সিলরদের কার্ড বিতরণ ১১ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২৯ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিল উপলক্ষে আগামী বুধবার ( ১১ সেপ্টেম্বর) থেকে কাউন্সিলরদের কার্ড বিতরণ করা হবে। ছাত্রদলের ষষ্ঠ কাউন্সিল নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকন গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৪ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের অনুষ্ঠিতব্য ষষ্ঠ কাউন্সিলে কাউন্সিলররা আগামী ১১,১২ ও ১৩ সেপ্টেম্বর জাতীয়তাবাদী ছাত্রদলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কাউন্সিলর কার্ড বিতরণ করা হবে।

সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা আগামী ১১ সেপ্টেম্বর বিকেল সাড়ে চারটায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয় থেকে প্রার্থীরা তাদের কার্ড সংগ্রহ করতে পারবেন। এ ছাড়া কাউন্সিল আয়োজনে গঠিত সংশ্লিষ্ট কমিটির নেতাদের সঙ্গে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা সৌজন্য সাক্ষাতের জন্য মিলিত হবেন ১২ সেপ্টেম্বর, বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায়।

১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট অনুষ্ঠিত হবে। ভোটে অংশ নেবেন সংগঠনটির সারাদেশের ১১৭টি ইউনিটের ৫৮০ জন কাউন্সিলর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল

২০ সেপ্টেম্বর, ২০১৯
১৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ