Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

পোশাকশ্রমিককে গণধর্ষণের অভিযোগে আটক ৪

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ২:০৮ পিএম

সাভার পৌর এলাকায় এক নারী পোশাকশ্রমিককে (২৩) ধর্ষণের অভিযোগে চার যুবককে আটক করেছে পুলিশ।
গতকাল শুক্রবার দিনভর অভিযান চালিয়ে সাভারের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মানিকগঞ্জ জেলার শিবালয় থানার জাফরগঞ্জ গ্রামের তোতা মিয়ার ছেলে শাওন ওরফে মেম্বার (২০), নোয়াখালীর বেগমগঞ্জ থানাধীন কুতুবপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে সুমন (৩২), শরীয়তপুর জেলার ডামুড্যা থানাধীন বড়িরহাট গ্রামের সেলিম ফরাজির ছেলে ইলিয়াস হোসেন (১৮) এবং নওগাঁ জেলার পত্নিতলা থানা এলাকার গবরচাপা গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে আরিফ (৩০)। আটকেরা সবাই সাভার পৌর নামাগেন্ডা এলাকার অস্থায়ী বাসিন্দা।

পুলিশ জানায়, গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় ভুক্তভোগী ওই নারী কাজ শেষে বাসায় ফিরে পাশের একটি রাস্তায় এক প্রেমিকের সঙ্গে দেখা করতে যান। এসময় অভিযুক্তরা হঠাৎ ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রেমিককে আটকে রেখে মারধর করে ওই নারীকে ধর্ষণ করে।

ঘটনার পর ভুক্তভোগী বাদী হয়ে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের সাভারের বিভিন্ন জায়গা থেকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ বলেন, অভিযুক্তদের আটকের পর ভুক্তভোগীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ