Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় স্কুল শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ২:৪৩ পিএম | আপডেট : ২:৫০ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০১৯

ইফতেখার ভূঁইয়া ছোটন (১৪) নামক এক ৮ম শ্রেণির শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নেত্রকোনা মডেল থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে শনিবার ভোরে নেত্রকোনা সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ময়মনসিংহ রুহী গ্রামে।

মৃতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, ময়মনসিংহ রুহী গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে নেত্রকোনা জেলা শহরের প্রাচীন ঐহিত্যবাহী বিদ্যাপীঠ দত্ত উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ইফ্তেখার ভূঁইয়া ছোটনের মরদেহ শনিবার ভোর ৫টার দিকে বাড়ির পাশে কাঁঠাল গাছে ফাঁসিতে ঝুলতে দেখে তারই বড় ভাই ডাক-চিৎকার শুরু করে। তার ডাক-চিৎকার শুনে পরিবারের লোকজন ও আশেপাশের লোকজন ছুটে আসে। পরে বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি গাছ থেকে নামিয়ে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নাজমুল হাসানের যোগাযোগ করলে তিনি ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খতিয়ে দেখ হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ