Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

জয়পুরহাট ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ২:৫২ পিএম

জয়পুরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে কুপিয়ে জখম করেছে অজ্ঞাত পরিচয় দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার দিবাগত রাত ২টার দিকে শহরের চিত্রাপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে। তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের চিত্রাপাড়ায় ভাড়া থাকেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা। রাতে সংগঠনের কাজ শেষে সভাপতি জাকারিয়া হোসেন রাজার সঙ্গে বাসায় ফিরছিলেন তিনি। তারা দুইজন বাসার সামনে আসলে ৬ থেকে ৭ জন সন্ত্রাসী রেজাকে উপর্যুপরি কোপাতে থাকে।

তারা আরও জানান, এ সময় রাজা এগিয়ে আসলে তার ওপরও হামলা চালায় দুর্বৃত্তরা এবং দ্রুত ওই এলাকা ত্যাগ করে। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান।

এ ঘটনায় সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা গুরুতর জখম হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে প্রাথমিক চিকিৎসার পর সভাপতি জাকারিয়া হোসেন রাজাকে ছেড়ে দেয়া হয়।

জয়পুরহাট সদর থানার ওসি সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ