Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

বাসের ধাক্কায় অটো চালকের মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৪:১৪ পিএম

কুয়াকাটা-পটুয়াখালী মহাসড়কে বাসের ধাক্কায় অটো চালক শহিদ সিকদারের (৪২) মৃত্যু হয়েছে। শনিবার সকালে সাকুরা পরিবহনের একটি বাস বান্দ্রা নামক স্থানের সড়কে মোড় ঘুরতে গিয়ে এ দূর্ঘটনা ঘটে। মৃত অটো চালক আমতলী পৌরসভার খাদ্যগুদাম এলাকার কাদের শিকদারের ছেলে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূতে জানা যায়, আটোরিক্সাটি আমতলী থেকে কলাপাড়ায় আসতেছিল। এসময় কুয়াকাটাগামী সাকুরা পরিবহনের বাসটি (ঢাকা মেট্রো-ব-১১-৪৫৯৯) বেপড়োয়া গতিতে আমতলী বান্দ্রা বাজারের মোড় ঘুরতে গিয়ে অটোরিক্সাটিকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে চালকসহ অটো বাইকটি দুমড়ে মুচরে সড়কের পাশে ছিটকে পড়ে। স্থানীয়রা দ্রুত গুরুতর আহত অটো চালককে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

কলাপাড়া থানার ওসি মো.মনিরুল ইসলাম সাংবাদিকদের জানায়, নিহতের লাশ এবং ঘাতক বাসটি আমতলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ