Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাধবপুরে ব্রিজের উপর বালুর ব্যবসা, যান চলাচলে দূর্ঘটনার আশংকা

মাধবপুর(হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৫ পিএম

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার রতনপুর-ফান্দাউক সড়কের ছাতিয়াইন বাজার অতিক্রম করলেই দেখা মিলছে রাস্তায় ও ব্রিজের অনেক জায়গা দখল করে কয়েক বছর ধরে স্থানীয় কয়েকজন দাপুটে ব্যবসায়ীদের রমরমা বালুর ব্যবসা। এতে করে রাস্তা ও ব্রিজের পাশের রোলিং ভেঙে তৈরি হচ্ছে মরণ ফাঁদ। সরেজমিনে গিয়ে দেখা গেছে ট্রাক বুঝাই বালুর গাড়ি ব্রিজে বালু নামানোর কারণে উভয় দিক থেকে যাতায়াত করা যান চলাচল বন্ধ।

সিএনজি চালক ও যাত্রী সাধারণের অভিযোগ এভাবে একটি ব্যস্ত সড়কে কিভাবে রাস্তা ও ব্রীজ ব্যবহার করে বছরের পর বছর বালুর ব্যবসা করছে তা আমরা কিছুতেই বুঝতে পারছিনা। জানা যায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কিংবা স্থানীয় প্রশাসনকে কব্জা করেই একটি মহল বালুর ব্যবসা চালিয়ে যাচ্ছে।এমন পরিস্থিতি যদি চলতেই থাকে তবে যেকোনো সময় দূর্ঘটনার কবলে পরবে চালক কিংবা যাত্রী। বিষয়টি মাধবপুর উপজেলা প্রশাসনের মাধ্যমে সড়ক কর্তৃপক্ষের দৃষ্টিতে এনে সড়কে চলাচলের বিঘ্নতায় কার্যকরী ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানিয়েছেন যান চালক ও যাত্রী সাধারণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ