Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

সাকিব ভক্ত ধরা এবং তোলপাড়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৮ পিএম

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার টেস্ট ম্যাচ চলাকালীন জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামের নিরাপত্তাকর্মীদের চোখ ফাঁকি দিয়ে সাকিব আল হাসানকে ফুল দিতে আসা সেই ভক্তকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত তরুণের নাম ফয়সাল আহমদ। এ নিয়ে প্রশাসনের ভেতর চলছে তোলপাড়। চট্টগ্রামের মানুষের মাঝে শুরু হয়েছে নানা আলোচনা। শুক্রবার আফগানিস্তানের ইনিংসের সময় বল করছিলেন সাকিব আল হাসান। এ সময় হঠাৎ মাঠে ঢুকে দৌড়ে তার কাছে চলে আসে স্যালুট দিয়ে ফুলের তোড়া তুলে দেন ওই তরুণ। অপ্রস্তুত সাকিব হাত দিয়ে তাকে ইশারা করেন মাঠের বাইরে চলে যেতে। তিনি ফুলের তোড়া নিয়ে তা আম্পায়ার নাইজেল লংয়ের হাতে দেন।

ততক্ষণে মাঠে ঢুকে যান বিসিবির নিরাপত্তা কর্মীরা। এরপর ওই যুবককে মাঠের বাইরে নিয়ে যান তারা। নিরাপত্তাকর্মীদের চোখ ফাঁকি দিয়ে সাকিব আল হাসানকে ফুল দিতে আসা সেই ভক্তের বিরুদ্ধে পাহাড়তলী থানায় মামলা দায়ের করে বিসিবি। এ পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। সিএমপি কমিশনার মাহাবুবর রহমান জানান, এ ব্যাপারে উপ-কমিশনার (পশ্চিম) মো. ফারুকুল ইসলামকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে। কর্তব্যরত ৬ জন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। দায়িত্বে তাদের গাফেলতি আছে কি না সেটা দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

১২ সেপ্টেম্বর, ২০১৯
৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন