Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

মির্জাপুরে মাদক কারবারিসহ গ্রেপ্তার ৭

মির্জাপুর (টাঙ্গাইল ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ৫ মাদক কারবারিসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
হিরোইন ও ইয়াবাসহ গ্রেপ্তারকৃত ৫ মাদক কারবারিরা হলো উপজেলার ফতেপুর গ্রামের বিশা মিয়ার ছেলে মোশারফ (৩৫) ইয়াছিন মিয়ার ছেলে নওশের (২৫) বাবুল মিয়ার ছেলে লিটন (২৪) পুষ্টকামুরী গ্রামের শওকত মিয়ার ছেলে আজিজুল মিয়া (২৮) ও গোড়াই জয়েরপাড়া গ্রামের শামছুল আলমের ছেলে শরিফ মিয়া (৩০)। এছাড়া ওয়ারেন্টভুক্ত আরও দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান, রাতে ফতেপুর গ্রামে অভিযান চালিয়ে মোশারফ, নওশের ও লিটনের কাছ থেকে ২৪ পিস ইয়াবা বড়ি, উপজেলার গোড়াই ও পুষ্টকামুরী গ্রামের আজিজুল ও শরিফের কাছ ২০ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মোশারফ হোসেন জানান, ওয়ারেন্টভুক্ত অপর দুই আসামীসহ ৫ মাদক কারবারিকে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ