Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রোহিঙ্গাদের কাছে সিমকার্ড বিক্রিতে সতর্কতা জারি

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৮:১৮ পিএম

রোহিঙ্গাদের কাছে সিমকার্ড বিক্রিতে সতর্ক করেছে কক্সবাজারের উখিয়া উপজেলা প্রশাসন। আজ শনিবার (৭ সেপ্টেম্বর) উপজেলা প্রশাসন জরুরি বৈঠকে এ বিষয়ে সতর্কতা জারি করেন। এ বিষয়ে শিগগিরই অভিযান চলবে বলেও জানানো হয় বৈঠকে।

রোহিঙ্গাদের কাছে সিমকার্ড বিক্রি ও মোবাইল ব্যবহার নিয়ন্ত্রণে মোবাইল অপারেটরদের প্রতিনিধি, ডিলার ও স্থানীয় সিমকার্ড ব্যবসায়ীদের সঙ্গে প্রশাসন এ বৈঠকের আয়োজন করে।

বৈঠকে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান চৌধুরী বলেন, রোহিঙ্গাদের কাছে কোনও অবস্থাতেই সিম বিক্রি করা যাবে না। যদি কোনও এলাকা থেকে সিম এনে বিক্রি করেন তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে রোহিঙ্গা ক্যাম্পভিত্তিক দোকানগুলোতে অচিরেই অভিযান চালানো হবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উখিয়া প্রেসক্লাবের সভাপতি সরওয়ার আলম শাহীন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম, উখিয়া থানার এসআই ফারুক আহামদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ