Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ইয়াসিনের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

পঁচিশ বছরের টকবগে তরুণ ইয়াসিন। যে বয়সে জীবনকে রাঙাতে জীবনকে সাজাতে কর্মব্যস্ত থাকার কথা, সে বয়সে অগ্নিকান্ডের শিকার হয়ে হাসপাতালে কাতরাচ্ছেন। বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের সহযোহী অধ্যাপক ডা. শরীফ আশফিয়ার চিকিৎসাধীন। তিনি জানান, ইয়াসিনের শরীরের ৩৪ শতাংশ আগুনে পুড়ে গেছে। তার দীর্ঘ মেয়াদি উন্নত চিকিৎসা জরুরি, এতে অনেক টাকার প্রয়োজন।
বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার ফুলহাতা গ্রামের দরিদ্র পরিবারের মরহুম সেলিম হাওলাদারের ছেলে ইয়াসিন হাওলাদার। গত ১৪ জুলাই রান্না ঘরের গ্যাসের চুলার আগুন থেকে মা-বোনসহ ইয়াসিন দগ্ধ হয়। এতে মা মারা যান। বোনও হাসপাতালে চিকিৎসাধীন। গত প্রায় দু’মাস চিকিৎসা চালাতে গিয়ে সহায় সম্বল শেষ করে এ পরিবার এখন নিঃস্ব। নিকট স্বজনদের কাজে ঋণে জর্জরিত। জীবিকার তাগিদে ইয়াসিন মা-বোনকে নিয়ে চট্টগ্রামে পোশাক শিল্পে কাজ করতেন। সেখানেই দুর্ঘটনার শিকার হন। এখন অর্থ সংকটে তাদের ভাই-বোনের সুচিকিৎসা ব্যাহত হচ্ছে।
এতাবস্থায় দাদা আবদুল হাকিম হাওলাদার দেশের দয়াবান, ধনবান, হৃদয়বান, দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট নাতিনের চিকিৎসায় সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
আবদুল হাকিম হাওলাদার
হিসাব নং ২০৫০২৪১০২০২৯৬১৮০২
ইসলামী ব্যাংক, মোরেলগঞ্জ শাখা, বাগেরহাট।
মোবাইল ০১৯২৬৯৪২৯৬৬ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ