Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

বসুন্ধরা কিংস-বিএফএসএফ একাডেমী কাপ ফুটবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৯:১৪ পিএম

১২ দলের অংশগ্রহণে আগামী ১২ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াচ্ছে বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ফুটবল টুর্নামেন্ট। বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের নতুন চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায়, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহযোগিতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের (বিএফএসএফ) আয়োজনে অনুষ্ঠিত হবে নয়দিন ব্যাপী এই টুর্নামেন্টে। অংশগ্রহণকারী দলগুলো চার গ্রুপে ভাগ হয়ে খেলবে দলগুলো। গ্রুপ পর্বের শীর্ষ চার দল ১৮ সেপ্টেম্বর সেমিফাইনালে অংশ নেবে। টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ২০ সেপ্টেম্বর। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল ট্রফি এবং মেডেল ছাড়াও যথাক্রমে এক লাখ ও পঞ্চাশ হাজার টাকা প্রাইজ মানি পাবে। এছাড়াও থাকছে অংশগ্রহণ ফি, সেরা গোলরক্ষক, টুর্নামেন্ট সেরা ও সর্বোচ্চ গোলদাতার পুরস্কার। শনিবার বাফুফে ভবনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বিএফএসএফ সভাপতি কাজী শহিদুল আলম। এ সময় পুষ্ঠপোষক বসুন্ধরা কিংসের সাধারন সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ ও বিএফএসএফ’র সাধারন সম্পাদক শাহাদাত হোসেন জুবায়ের উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো- গ্রুপ ‘এ’: ফেনী এফএ, এম কে গ্যালাকটিকো এবং ধলেশ্বরী এফএ। গ্রুপ ‘বি’: গোপনগর কেপিকে, ভুইয়া এফএ এবং এফসি খুলনা। গ্রুপ ‘সি’: ব্রাহ্মনবাড়িয়া এফএ, গেন্ডারিয়া এফএ এবং কেরানীগঞ্জ এফএ। গ্রুপ ‘ডি’: আসাদুজ্জামান এসএ, শামস-উল হক এফএ এবং কুড়িগ্রাম এফএ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৫ সেপ্টেম্বর, ২০১৯
১৫ সেপ্টেম্বর, ২০১৯
১৫ সেপ্টেম্বর, ২০১৯
১৪ সেপ্টেম্বর, ২০১৯
১৩ সেপ্টেম্বর, ২০১৯
১২ সেপ্টেম্বর, ২০১৯
১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন