Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

ক্যান্সার জয় করে দেশে ফিরেছেন ঋষি কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৯:১৯ পিএম

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর গত এক বছর ধরে ক্যান্সারের সঙ্গে পাঞ্জা লড়ছেন। যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মাঝে মধ্যে তিনি সুখবরও দিয়েছেন একাধিক বার। ঋষি জানিয়েছিলেন খুব শিগগিরই তিনি ক্যান্সার জয় করে দেশে ফিরবেন। সে অনুসারে একটি সিনেমার কাজও রেডি হয়েছে। জানা যায় ঋষি দেশে ফিরলেই এই সিনেমার কাজ শুরু হবে। এতে ঋষির বিপরীতে অভিনয় করার কথা রয়েছে জুহি চাওলার।

সম্প্রতি ক্যান্সার জয় করে দেশে ফিরেছেন। কিন্তু সেই খবর কোনো ভক্তই জানতে পারেনি। তবে আর কতো দিন! সুস্থ হয়ে দেশে ফিরেছে অভিনেতা। আর সেই খবরটি তার ভক্তরা জানতে পারবেন না সেটাতো আর হতে পারে না।

সম্প্রতি ঋষির দেশে ফেরার খবরটিও ফাঁস হয়েছে। স্ত্রী নিতু সিং কাপুরকে নিয়ে তিরুপতি বালাজির একটি মন্দিরে প্রার্থনা করতে গিয়ে দেশে ফেরার খবরটি জানিয়েছেন ঋষি নিজেই। মন্দিরে প্রার্থনা সম্পন্ন করে ঋষি ও নিতু সিং কাপুর গিয়েছিলেন একটি রেস্তোরাতে। সেখানেও ঘটেছে একটি অবাক করা ঘটনা। আর সেই ঘটনার ছোট একটি ভিডিও ফুটেজও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি প্রকাশ করেছেন নিতু সিং নিজেই। সেটি রীতিমতো ভাইরালও হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে নিতু সিং জন্মগত ভাবে তামিল ভাষায় কথা বলছেন। মনে হচ্ছে তিনি জন্মজন্মান্তর থেকেই যেন তামিলিয়ান মেয়ে। এ নিয়ে তার ভক্তরাও রীতিমতো অবাকই হয়েছেন। ভক্তরা মনে করছেন নিতু সিং গত জন্মে নিশ্চই তামিলিয়ান ছিলেন।

এদিকে কবে কখন দেশে ফিরেছেন ঋষি সে সম্পর্কে কোনো কিছুই জানাননি তারা। তবে ভক্তদের আশার খবর হচ্ছে অভিনেতা এখন পুরোপুরি সুস্থ। কারণ দেশে ফেরার আগে বার বার বলে ছিলেন সুস্থ হয়েই দেশে ফিরবেন তিনি। সে অনুসারে যেহেতু দেশে ফিরেছেন সেহেতু অবশ্যই সুস্থ হয়েই ফিরেছেন ঋষি।

ভিডিও লিঙ্ক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন