Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

আবারও কাছাকাছি সাবেক এই প্রেমিক যুগল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৪৫ পিএম

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেমের বিষয়টি কারোই আর অজানা নয়। বহুদিন প্রেম করার পর দুজনই ভিন্ন দিকে হাঁটতে শুরু করেন। সেই খবরও জানা সবার। এরপর পড়িয়েছে অনেকটা সময়। এরমধ্যে সংসার শুরু করেছেন দীপিকা পাড়ুকোন। রণবীরও ফাঁকা নেই।

আলায়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। তবে সংশ্লিষ্ট অনেকেই ধারণা করেন আরও আগেই রণবীর বিয়ে করেছেন আলিয়া ভাটকে। কিন্তু রণবীর অথবা আলিয়া তাদের বিয়ের খবরটিকে শুধু মাত্র একটি গুজব বলেই উড়িয়ে দেন। তবে এটা স্বীকার করেন যে তারা খুব শিগগিরই বিয়ে করবেন।

যাইহোক রণবীর প্রেমে মজেছেন আলিয়ার সঙ্গে অন্যদিকে রণবীর সিংয়ের সঙ্গে সংসার শুরু করেছেন দীপিকাও। তারপরও ভালোবাসার কোনো ঘাটতি হয়নি রণবীর কাপুর এবং দীপিকার মধ্যে। এখনও তাদের মধ্যে রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। এর প্রমাণ মেলে তাদের বিভিন্ন কর্মকান্ডে।

সম্প্রতি তারা আবারও এক হয়েছেন। তবে এটা বাস্তব জীবনে নয়। এক হয়ে কাজ করেছেন একটি বিজ্ঞাপনচিত্রে। একটি রংয়ের বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তারা। যদিও আরও আগের থেকেই এই বিজ্ঞাপনই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন দুজনই। রং এর এবারের এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন বিবেক কক্কর।

উল্লেখ্য, এবারই প্রথম নয়। এর আগেও একাধিক বিজ্ঞাপনের ক্যামেরার সামনে হাজির হয়েছেন রণবীর ও দীপিকা।
ভিডিও লিঙ্ক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ