Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মাধবপুরে ৩ ডাকাত গ্রেফতার

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৫০ পিএম

হবিগঞ্জের মাধবপুর পৃথক অভিযান চালিয়ে ক্রসফায়ারে নিহত মাদক সম্রাট হাকিমের জামাতা পিচ্চি সুমনসহ ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (৭ সেপ্টেম্বর) ভোরে ও দুপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মাধবপুর থানার এসআই কামাল হোসেন জানান, গোপন সূত্রে খবর পেয়ে শনিবার ভোর রাতে উপজেলার ছাতিয়াইন বাজারে অভিযান চালিয়ে বন্ধুকযুদ্ধে নিহত শীর্ষ মাদক সম্রাট হাকিমের জামাতা পিচ্চি সুমনকে (২৮) গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে ৮ টি ডাকাতি মামলা রয়েছে।

অপরদিকে একই সময় কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মুর্শেদ আলম গোপন সূত্রে খবর পেয়ে উপজেলার সমজদিপুর গ্রামে অভিযান চালান। অভিযানে একাধিক ডাকাতি মামলার পলাতক আসামি ওই গ্রামের আ. মতিনের ছেলে আজিজুল ইসলামকে (৩২) গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে কমলপুর গ্রামে অভিযান চালিয়ে একাধিক ডাকাতি মামলার আসামী ওই গ্রামের ইন্দ্রিস আলীর ছেলে মানিক মিয়াকে (২৭) কে গ্রেপ্তার করেন।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কে এম আজমিরুজ্জামান সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ