Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

রংপুর-৩ আসনে রেজাউল করিম রাজুকে আ.লীগের প্রার্থী ঘোষণা

সংসদীয় ও স্থানীয় সরকারের মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৩৭ এএম

রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে প্রার্থী রেজাউল করিম রাজকে ঘোষণা দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

গতকাল শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়।
সভায় রংপুর ৩ আসনের উপনির্বাচন ও আসন্ন উপজেলা নির্বাচনের প্রার্থিতা নির্বাচন ও দলীয় করণীয় নিয়ে আলোচনা করা হয়। সভায় রংপুর-৩ আসনে উপ-নির্বাচনে প্রার্থী রেজাউল করিম রাজুকে মনোনয়ন দেয়ার সিদ্ধান্ত হয়।
সভায় উপস্থিত ছিলেন, দলের সাধারণ সম্পাদব ওবায়দুল কাদের, আমির হোসেন আমু, তোফায়েল আহমদ, ড, জাফরুল্লাহ, ফারুক খান, ড. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফসহ সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকারের মনোনয়ন বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Tamika ১৯ ফেব্রুয়ারি, ২০২০, ১১:১১ পিএম says : 0
    I have to thank you for thee efforts youu have putt in writing this site. I amm hoping to ssee the same high-grade blog posts by you later on as well. In fact, your creative writing abilities has motivated mme to gget my very own website now ;) orden Cialis Super Active la farmacia online
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন

১৫ ফেব্রুয়ারি, ২০২০
৬ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ