Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ১:২৫ পিএম

ময়মনসিংহে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সজল মিয়া (২৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত সজল মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী। তার নামে ছয়টি মামলা রয়েছে। তিনি নগরীর কৃষ্টপুর এলাকার আরজু মিয়ার ছেলে।

গোয়েন্দা পুলিশ জানায়, শনিবার (৭ সেপ্টেম্বর) রাত দেড়টার দিকে ময়মনসিংহ সদরের মধ্য বাড়েরা নিজাম নগর (মুক্তাগাছা বাইপাস) এলাকায় কিছু মাদক ব্যবসায়ী একত্রিত হয়ে মাদক কেনাবেচার গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। এ সময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক কারবারিরা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে পুলিশ। পরে তাকে উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ

৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ