Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মহেশ ভাটের মৃত্যুর গুজব রটিয়ে ভুল স্বীকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ১:২৭ পিএম

বলিউডের একজন স্বনাম ধন্য পরিচালকের নাম মহেল ভাট। ৭০ বছর বয়সে তিনি এখনও চলচ্চিত্র নির্মাণ করে যাচ্ছেন। দীর্ঘ দুই দশর পর এই পরিচালক তার জনপ্রিয় চলচ্চিত্র ‘সড়ক’-এর সিক্যুয়েল নির্মাণ শুরু করেছেন। বর্তমানে শহেশ ভাট সেই সিনেমার কাজেই ব্যস্ত সময় পার করছেন।

এর মাধ্যেই খবর রটেছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন। তবে এই খবরটিকে নিছক একটি গুজব বলেই উড়িয়ে দিয়েছেন তার মেয়ে পূজা ভাট। সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে বাবা মহেশ ভাটের কয়েকটি স্থিরচিত্র পোস্ট করে পূজা জানিয়েছেন তার বাবা সম্পূর্ণ সুস্থ আছেন। তিনি বর্তমানে বেশ ব্যস্ত আছেন ‘সড়ক টু’র কাজে।

এদিকে মহেশ ভাটের মৃত্যুর এই গুজবটি ছড়িয়েছে ভারতের সিনে ও টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েশনের একটি খবরের সূত্র ধরে। আসল ঘটনা হলো এই অ্যাসোসিয়েশনের গুজরাটি একজন অভিনেতা রয়েছে। যার নামও মহেশ ভাট। তিনি সম্প্রতি মারা গিয়েছেন। আর সেই খবরটি বিক্রিত করে গুজব ছড়ানো হয়েছে বলিউড নির্মাতা মহেশ ভাট মারা গিয়েছেন।

এদিকে মহেশ ভাটের মেয়ে পূজা ভাটের ওই স্ট্যাটাসের পর সিনে ও টিভি আর্টিস্ট অ্যাসোসিয়াশনের এগজিকিউটিভ কমিটির মেম্বার নূপুর অলংকার নিজেদের ভুল স্বীকার করে জানিয়েছেন, নাম ও পদবি এক হওয়ায় ভুল বোঝাবুঝি হয়েছে। আদতে গুজরাটি অভিনেতা মহেশ ভাট মারা গিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন