Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২৩ জানুয়ারী ২০২০, ০৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

‘পিতামাতা যখন বিবাদে জড়ান, সন্তানরা তখন বিপদে পড়েন’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩২ পিএম

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ‘পরিবারে পিতামাতা যখন বিবাদে জড়ান, তখন সন্তানরা বিপদে পড়েন। দলে বড় ভাই হিসেবে আমি কিছুটা সরে পড়েছিলাম। তবে গত তিনদিনে আমি সর্বাত্মক চেষ্টা করে গতকালের বৈঠক আয়োজন করেছি।’ একটা বড় ধরনের ভাঙন থেকে জাপা রক্ষা পেয়েছে।

আজ রোববার (৮ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। মসিউর রহমান রাঙ্গা বলেন, রওশন এরশাদ হবেন সংসদে বিরোধীদলীয় নেতা, জি এম কাদের থাকবেন দলের চেয়ারম্যান হিসেবে।

এ সময় রংপুর-৩ উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে হবেন- জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে পার্টির চেয়ারম্যান ও মহাসচিব পরে সিদ্ধান্ত নেবেন। রাঙ্গা আরও বলেন, রোববার দুপুরে সংসদে পার্লামেন্টারি কমিটির বৈঠক রয়েছে। সে সভার পর আজকে বিরোধীদলীয় নেতা নির্ধারণে পার্টির পক্ষ থেকে স্পিকারকে চিঠি দেয়া হতে পারে। বিরোধীদলীয় নেতা নির্বাচনের পর সংসদে তাদের উপনেতা ও বিরোধীদলীয় চিফ হুইপ নির্ধারণও করা হবে বলে জানান তিনি।

এর আগে আনিসুল ইসলাম মাহমুদ, ফখরুল ইমামদের শৃঙ্খলা ভাঙার অভিযোগে দল থেকে বহিষ্কারের কথা শোনা যাচ্ছিল- শুক্রবারের প্রেসিডিয়াম মিটিং শেষে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এটা আর হচ্ছে না। এ বিষয়ে আর কোনো অগ্রগতি নেই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টি

১৬ জানুয়ারি, ২০২০
২৩ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ