Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

উত্তরায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩৪ পিএম

রাজধানীর উত্তরায় ৯ নম্বর সেক্টর এলাকায় যাত্রীবাহি বাসের চাপায় মেহেদী হাসান (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় ইয়ামিন আলভি (২০) নামে অপর এক ছাত্র আহত হয়েছেন।

গতকাল শনিবার রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন। মেহেদীর বড় ভাই মো. পারভেজ জানান, তাদের বাসা তুরাগের ধৌড় এলাকায়। মেহেদী গত বছর এইচএসসি পাস করে। বর্তমানে কিছু করতো না।

পারভেজ আরও জানান, মেহেদীর বন্ধু আহত ইয়ামিন আলভীর বাবা সংগীত পরিচালক পারভেজ রব গত ৫ই সেপ্টেম্বর উত্তরা এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন।

আলভির বাবার মৃত্যুতে আজ রোববার লোক খাওয়ানোর কথা ছিল। সেজন্য তারা দু’জন রাতে টঙ্গি যাচ্ছিল কাঁচা বাজারের জন্য। তখন তারা দুর্ঘটনায় মেহেদী নিহত হন। আহত হন আলভী। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উত্তরা থানার উপ পরিদর্শক (এসআই) সাদেক খান জানান, গতরাত ১০টার দিকে ভিক্টর পরিবহনের চাপায় নিহত হন মেহদী। এই ঘটনায় বাস জব্দ করা হয়েছে। চালককে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ