Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

শ্রীনগর শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষে ৬ শিক্ষক-শিক্ষার্থী আহত

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪৪ পিএম

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার দুপুরে ভলিবল খেলাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৬ জন শিক্ষক-শিক্ষার্থী আহত হয়েছে। দুপুর ১ টার দিকে জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা সমিতির গ্রীস্মকালীন প্রতিযোগিতার ভলিবল ফাইনাল খেলা শেষে ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয় ও শ্রীনগর পাইলট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহত অবস্থায় ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয়ের বাংলা বিষয়ের শিক্ষক আব্দুর রাজ্জাক, হিসাব বিজ্ঞান বিষয়ের শিক্ষক মো. মহসিন, সমাজ বিজ্ঞান বিষয়ের শিক্ষক মো. রাজ্জাক, দশম শ্রেনীর শিক্ষার্থী ইসরাত, রাকিব হোসেন ও নবম শ্রেনীর শিক্ষার্থী মো. নাঈমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
শিক্ষক ও শিক্ষার্থীরা জানান, জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা সমিতির গ্রীস্মকালীন প্রতিযোগিতার ভলিবল ফাইনাল খেলায় ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয় ২-০ গোলে শ্রীনগর পাইলট স্কুল অ্যান্ড কলেজকে পরাজিত করে। এতে ক্ষুব্ধ হয়ে শ্রীনগর পাইলট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা প্রতিদ্বন্ধি ষোলঘর একেএসকে উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের হামলা চালালে শিক্ষার্থীদের দুই গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়।
ষোল ঘর একে, এস কে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম. তৌহিদুর রহমান জানান, খেলার শেষ প্রর্যায়ে বহিরাগত কিছু ছেলে এস আমাদের শিক্ষক-শিক্ষার্থীদের উপরে হামলা করে। আমি এই বিষয় উপজেলা চেয়াম্যান , শিক্ষা অফিসার ও থানা ওসিকে জানিয়েছি তারা উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।
এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি মো. ইউনুচ আলী বলেন, মারামারির খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে সেখানে শান্ত পরিবেশ বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ