Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

ঈদে সেরা পারফরম্যান্সকারী খুচরা বিক্রেতা ও ব্যবসায়ীদের পুরষ্কৃত করলো ভিভো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৭ পিএম

বাংলাদেশে কর্মরত খুচরা স্মার্টফোন বিক্রেতা ও ব্যবসায়ীদেরকে পুরষ্কৃত করেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ঈদ মৌসুমে ভালো পারফরম্যান্সের জন্য তাদেরকে এ পুরষ্কার দেওয়া হয়। এ উপলক্ষ্যে গত ৪ সেপ্টেম্বর রাজধানীর গুলশানের ডানশিয়ানজেন রেস্টুরেন্টে এক অনুষ্ঠানের আয়োজন করে ভিভো। বেস্ট ডিলার এন্ড রিটেইলার রিওয়ার্ড মিটিং শীর্ষক এই অনুষ্ঠানে দেশের খুচরা স্মার্টফোন বিক্রেতা ও ব্যবসায়ীরা ছাড়াও ভিভোর উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ভিভো স্মার্টফোনের খুচরা বিক্রেতা ও ব্যবসায়ীদের হাতে সনদ, ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

ভিভো বাংলাদেশ জানায়, আমদানিকৃত স্মার্টফোনে শুল্ক বৃদ্ধি হলেও ঈদ মৌসুমে খুচরা মূল্য বাড়ায়নি ভিভো। এছাড়া, ঈদের পরে তিনটি ফোনে ডিসকাউন্ট দেয়ায়, বাংলাদেশের বাজারে সাড়া ফেলেছে ভিভো ফোন। আর এরই প্রেক্ষিতে, দেশের ভিভো স্মার্টফোনের খুচরা বিক্রেতা ও ব্যবসায়ীদের উৎসাহিত করতে প্রথমবারের মতো এ পুরষ্কারের আয়োজন করেছে ভিভো।



 

Show all comments
  • Karina Ramsey ২৩ জুন, ২০২০, ৪:২৩ এএম says : 0
    Thanks , I have just been looking for info about this topic for a long time and yours is the best I have found out so far. But, what in regards to the conclusion? Are you sure about the source?
    Total Reply(0) Reply
  • Rebbeca602 ২৪ জুন, ২০২০, ৪:০১ পিএম says : 0
    We are a group of volunteers and starting a new scheme in our community. Your web site offered us with valuable info to work on. You've done a formidable job and our whole community will be grateful to you.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিভো

২৪ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন