Inqilab Logo

ঢাকা, সোমবার , ১৮ নভেম্বর ২০১৯, ০৩ অগ্রহায়ণ ১৪২৬, ২০ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

বালিয়াকান্দিতে ৪টি গাঁজার গাছসহ ৩ গ্রেফতার

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:২৯ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের বাসুখালী গ্রামে রবিবার সকালে থানা পুলিশের অভিযানে ৪টি গাঁজার গাছসহ ৩ জন গ্রেফতার।
বালিয়াকান্দি থানার এসআই অঙ্কুর ভট্টাচার্য্য, এএসআই সোহেল সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জঙ্গল ইউনিয়নের বাসুখালী গ্রামের ভৌগিরাত চন্দ্র বিশ্বাসের ছেলে তাপস বিশ্বাস (৩০) ও তার ভাই সমারেন চন্দ্র বিশ্বাস (৩২) এর বাড়ীর আঙ্গীনা থেকে দুইটি ও পাশের বাড়ীর নিরোধ চন্দ্র বিশ্বাসের ছেলে মোকন্দ্র চন্দ্র বিশ্বাস (৫২) এর বাড়ীর উঠান থেকে দুইটি মোট চারটি গাছের ওজন ৮ কেজি ২০০ গ্রাম গাঁজার গাছ উদ্ধারসহ উক্ত ৩ জনকে গ্রেফতার করেছে।
বালিয়াকান্দি খানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা জানান, জঙ্গল ইউনিয়নের বাসুখালী গ্রামের ভৌগিরাত চন্দ্র বিশ্বাসের ছেলে তাপস বিশ্বাস (৩০) ও তার ভাই সমারেন চন্দ্র বিশ্বাস (৩২) এর বাড়ীর আঙ্গীনা থেকে দুইটি ও পাশের বাড়ীর নিরোধ চন্দ্র বিশ্বাসের ছেলে মোকন্দ্র চন্দ্র বিশ্বাস (৫২) এর বাড়ীর উঠান থেকে দুইটি মোট চারটি গাছের ওজন ৮ কেজি ২০০ গ্রাম গাঁজার গাছসহ ৩ জনকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রবিবার রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

৩ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ