Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

তিতাসে গ্রীষ্মকালীন ফাইনাল প্রতিযোগিতা-পুরস্কার বিতরণ

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

কুমিল্লার তিতাস উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কর্তৃক আয়োজিত গত শনিবার বিকালে উপজেলা পরিষদ মাঠে ৪৮তম জাতীয় স্কুল ও মদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধুলার ফাইনাল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন কুমিল্লা-২(তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী (সি আই পি)। উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবং উপজেলা স্কুল মাদ্রাসার ক্রীড়া সম্পাদক মোসাঃ আনোয়ারা চৌধুরীর সার্বিক সহযোগিতায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিন সরকার, উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মোঃ মহসীন ভূঁইয়া, ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম, সাতানী ইউপি চেয়ারম্যান সামসুল হক সরকার, নারান্দিয়া ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ সালাহউদ্দিন আহম্মেদ, মজিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল হক প্রমুখ।
সর্বশেষ ফুটবল ফাইনাল খেলায় প্রতিদ্বন্ধিতা করেন লালপুর নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয় ও নারান্দিয়া কলিমিয়া উচ্চ বিদ্যালয়। খেলায় নারান্দিয়া কলি মিয়া উচ্চ বিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লালপুর নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়। খেলা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন ক্যাটাগরি খেলার রানার আপ ও চ্যাম্পিয়নদের মাঝেও পুরস্কার বিতরণ করেন অতিথিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ