Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

নীলফামারীর ৯ ইউনিয়নে বিএনপির আহবায়ক কমিটি গঠন

নীলফামারী থেকে সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বিএনপির নীলফামারী সদর উপজেলার ১৫ ইউনিয়নের মধ্যে ৯ ইউনিয়নের আহবায়ক কমিটির আহবায়ক ও সদস্য সচিবসহ ৩১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছেন সদর উপজেলা বিএনপির আহবায়ক রাহেদুল ইসলাম দোলন ও সদস্য সচীব এ্যাডভোকেট কাজী আখতারুজ্জামান জুয়েল।
শনিবার রাতে শহরের পৌরমার্কেস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে সদর উপজেলার ৯ ইউনিয়নের নেতাকর্মীদের সামনে ইউনিয়ন কমিটি ঘোষনা করা হয়। এতে সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নের আহবায়ক শহিদুল ইসলাম ও সদস্য সচীব গোলাম সারওয়ার ভুট্টু, গোড়গ্রাম ইউনিয়নের আহবায়ক মোজাফ্ফর হোসেন ও সদস্য সচীব মতিউর রহমান, খোকশাবাড়ী ইউনিয়নের আহবায়ক শহিদুল ইসলাম মাষ্টার ও সদস্য সচীব মজনু সরকার, পলাশবাড়ী ইউনিয়নের আহবায়ক বাবু জগদিশ চন্দ্র রায় ও সদস্য সচীব একেএম নজরুল ইসলাম, টুপামারী ইউনিয়নের আহবায়ক সাইয়েদুর রহমান মজনু চৌধুরী ও সদস্য সচীব আব্দুল হাই মাসুম, কচুকাটা ইউনিয়নের আহবায়ক আবু তাহের ও সদস্য সচীব আব্দুল মান্নান বুলু, কুন্দপুকুর ইউনিয়নের আহবায়ক আবু হোসেন ও সদস্য সচীব আখতারুজ্জামান আখতার, চড়াইখোলা ইউনিয়নের আহবায়ক জাকির মোল্লা ও সদস্য সচীব নাজমুল শেখ এবং লক্ষিচাপ ইউনিয়নে আকবর আলীকে আহবায়ক ও আব্দুল ওহাবকে সদস্য সচিব করা হয় । আগামী ১৫দিনের মধ্যে ওয়ার্ড কমিটি পূর্ণ গঠনের মাধ্যমে গনতান্ত্রিক পন্থায় পূর্ণাঙ্গ ইউনিয়ন কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন