Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

লালপুরে ট্রেনের ২৬৫০ লিটার চোরাই তেলসহ আটক ৪

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নাটোরের লালপুরের শ্রীরামগাড়ি এলাকা থেকে ট্রেনের ২হাজার ৬৫০ লিটার চোরাই তেলসহ শনিবার রাতে চার জনকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। এসময় তেল বহনকারী একটি ইজিবাইক জব্দ করা হয়েছে। আটককৃতরা হলো, উপজেলার শ্রীরামগাড়ী এলাকার রইস উদ্দিনের ছেলে চাঁন মিয়া (৪০), পাবনার ঈশ্বরদী উপজেলার নুরু শেখের ছেলে বিপুল শেখ (৩০), একই এলাকার আব্দুর রহিমের ছেলে মিজাউল ইসলাম (২৮) এবং আতাইকুলা উপজেলার মধুপুর গ্রামের মজিদ মন্ডলের ছেলে সাহেদুল ইসলাম (১৯)। রবিবার (০৮ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার শ্রীরামগাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে ২হাজার ৬৫০ লিটার চোরাই তেলসহ চার জনকে আটককরা হয়।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার রাজিবুল আহসান জানান, গতরাতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একদল সদস্য গোপন সংবাদের ভিত্তিতে লালপুর উপজেলার শ্রীরামগাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১৩টি ড্রামে ট্রেনের ২হাজার ৬৫০ লিটার চোরাই জ্বালানী তেল উদ্ধার করা হয় ও তেলবহনকারী একটি ইজিবাইক জব্দ করা হয়। এসময় ট্রেনের তেল চুরি চক্রের চানঁ মিয়া,বিপুল শেখ,মিজাউল ইসলাম ও সাহেদুল ইসলাম নামের চার সদস্যকে গ্রেফতার করে র‌্যাব। দীর্ঘ দিন ধরে নাটোরের বেশ কয়েকটি স্টেশনে ট্রেনের জ্বালানি তেল ডিজেল চুরি করে আসছে বলে জানান র‌্যাব কমান্ডার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন