Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

পুলিশ মানুষের বন্ধু : ভোলার এসপি

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ভোলার এসপি মোহাম্মদ কায়সার বলেছেন, ভোলার মানুষের কাছে পুলিশকে বন্ধু হিসেবে উপস্থাপন করা হবে। পুলিশ হবে জনবান্ধব। সবাইকে হয়রানিমুক্ত আইনি সেবা দেয়ার প্রতিশ্রুতি দেন তিনি। শনিবার সন্ধ্যার পর ভোলা প্রেসক্লাব মিলনায়তনে ইলিকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিম কালে এসব কথা বলেন তিনি।

এসপি বলেন, সন্ত্রাস, ইভটিজিং, মাদকসহ সব ধরনের অপরাধ নির্মূলে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হয়েছে। ভোলা জেলার আইনশৃঙ্খলা বজায় রাখতে ও যানজট নিরসনে কার্যকর ব্যবস্থা নেয়া হচ্ছে। কোন সন্ত্রাসীদের স্থান ভোলায় হবে না।

এ সময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বাংলার কন্ঠের সম্পাদক ভোলা জেলার সিনিয়র সাংবাদিক এম হাবিবুর রহমান, বিটিবির সিনিয়র সাংবাদিক আবু তাহের, আজকের ভোলার সম্পাদক ও প্রকাশক, কলামিস্ট ও সিনিয়র সাংবাদিক মুহাম্মদ শওকত হোসেন, সাধারণ সম্পাদক অমিতাভ অপু, সহ-সভাপতি কামাল উদ্দিন সুলতান, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, নির্বাহী সদস্য জুন্নু রায়হান, জনকন্ঠের জজেলা প্রতিনিধি হাসিব রহমান, ভোলা জেলা ইনকিলাব সংবাদদাতা প্রভাষক মোঃ জহিরুল হক, কালের কন্ঠের জেলা প্রতিনিধি রাসেদ হোসেন রুবেল, নিউজ ২৪ ও ডেইলি বাংলাদেশের জেলা প্রতিনিধি আদিল হোসেন প্রমুখ।



 

Show all comments
  • Belayet Morol ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫৫ পিএম says : 0
    মনের দুঃখে বনে গেলাম বানরে কয় সরিল ডা ঠিপ এই হচ্ছে আমাদের পুলিশ প্রোসাশন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ