Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

মিডিয়া ফুটবলে সেরা আরটিভি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৩ পিএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে, ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং জনতা ব্যাংকের সহযোগিতায় ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্টে সেরার খেতাব জিতেছে আরটিভি। রোববার দুপুরে ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে আসরের ফাইনালে আরটিভি টাইব্রেকারে ৩-১ গোলে চ্যানেল ২৪ কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। নির্ধারিত সময়ের খেলা ২-২ গোলে ড্র থাকলে টাইব্রেকারে জয়-পরাজয় নির্ধারিত হয়। উত্তেজনাপূর্ণ ফাইনালে প্রথমার্ধে মাসুদ মোস্তাহিদের জোড়া গোলে ২-০ তে এগিয়ে যায় আরটিভি। কিন্তু দ্বিতীয়ার্ধে দারুণ খেলে মাকসুদ-উন নবী ও সাদমান সাকিবের গোলে সমতায় ফেরে চ্যানেল ২৪। বাকি সময়ে আর কোনো দল গোল না পেলে খেলা গড়ায় টাইব্রেকারে।

উত্তেজনাপূর্ণ টাইব্রেকারে আরটিভির শরিয়ত, মাসুদ মোস্তাহিদ ও শরীফ উদ্দিন লিমন গোল করেন। অপরদিকে চ্যানেল ২৪ এর হয়ে একমাত্র গোলটি করেন হাসান শুভ্র। নিজে গোল করে এবং প্রতিপক্ষের শট আটকিয়ে ম্যান অব দ্য ফাইনাল হন আরটিভির গোল রক্ষক শরিয়ত খান। টুর্নামেন্টে সর্বোচ্চ ৫ গোল করে সেরা গোলদাতার পুরস্কার পান চ্যানেল আইয়ের রাহুল রায়। পুরো টুর্নামেন্টে অসাধারণ নৈপূণ্য দেখিয়ে চ্যানেল ২৪ এর সাদমান সাকিব হন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। এছাড়া পরিচ্ছন্ন খেলা উপহার দিয়ে ফেয়ার প্লে ট্রফি জেতে বার্তা ২৪।

ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, এমপি। এসময় উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক কবির আহমেদ খান, ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কার্যনির্বাহী সদস্য খালিদ সাইফুল্লাহ, টুর্নামেন্ট কমিটির আহবায়ক এবং সাবেক ক্রীড়া সম্পাদক বদরুল আলম চৌধুরী খোকন ও পৃষ্ঠপোষক ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিডিয়া ফুটবল
আরও পড়ুন