Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

কাস্টমারের লাথিতে দোকান মালিকের ভাইয়ের মৃত্যু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কাস্টমারের লাথিতে এক মোবাইল দোকান মালিকের ভাইয়ের মৃত্যু হয়েছে। শনিবার রাত ১০টার সময় রাণীশংকৈল পৌরশহরের দাসপাড়া সংলগ্ন মার্কেটে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মানিকচন্দ্র দাস। এ ঘটনায় পুলিশ গতকাল রোববার ভোরে অভিযুক্ত আনোয়ার হোসেনসহ ২ জনকে প্রেফতার করেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রাণীশংকৈল পৌর শহরের দাসপাড়া সংলগ্ন রুস্তম মার্কেটে ভূবদেব চন্দ্র দাশের মোবাইল দোকান থেকে উপজেলার আনোয়ার হোসেন (৪০) একটি মোবাইল ফোন কেনেন। কিন্তু মোবাইলে ঠিকমত চার্জ না হওয়ার কারণে তিনি শনিবার রাতে তার ফোনে চার্জ না হওয়ার বিষয় জানালে এ সময় দোকান মালিক তার চার্জার দিয়ে পরীক্ষা করে জানান, বেটারি ঠিকই আছে। কিন্তু আনোয়ার হোসেন দোকানদারের ব্যাখ্যায় সন্তুষ্ট না হলে এ নিয়ে দোকানদার ভূদেবের সাথে তার বাকবিতন্ডার হয়। এ সময় দোকান মালিকের বড়ভাই মানিকচন্দ্র দাশ ঘটনাস্থলে এসে কাস্টমার আনোয়ার কে নিবৃত্ত করার চেষ্টা করলে তিনি মানিকচন্দ্র কে লাথি মারেন। এতে ঘটনাস্থলেই পড়ে গিয়ে জ্ঞান হারান মানিক। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুরে রেফার্ড করেন। এ্যাম্বুলেন্স যোগে যাওয়ার পথে রাত সাড়ে ১২ টার দিকে তিনি মারা যান।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মানিকচন্দ্র হাই প্রেসার ও ডায়াবেটিসের রোগী ছিলেন। খবর পেয়ে রাণীশংকৈল থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর মর্গে পাঠান, এ বিষয়ে জানতে চাইলে রাণীশংকৈল থানার ওসি তদন্ত খয়রুল আলম ডন জানান, খবর পাওয়া মাত্র পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলেই জানা যাবে কি কারণে মৃত্যুর কারণ। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ