Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে যুবকের লাশ উদ্ধার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার নিমতলা এলাকায় রাস্তার পাশে মস্তক পিষ্ঠ অজ্ঞাতনামা যুবক (৩৫) এর লাশ উদ্ধার করেছে আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশ। গত শনিবার দিবাগত রাত ২টার সময় আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের মহাসড়ক টহল ফোর্স লাশটি উদ্ধার করে।
জানা গেছে, আহলাদীপুর হাইওয়ে থানা পুলিশের ফোর্স ঢাকা-খুলনা মহাসড়কে টহল কালে নিমতলা এলাকায় পৌছানে রাস্তার মাঝে কিছু পড়ে থাকতে দেখলে কাছে গিয়ে দেখেন মস্তক পিষ্ঠ যুবকের মরা দেহ।

দায়িত্বরত এএসআই শামীম জানান, অজ্ঞাতনামা লাশের গায়ে সাদা সেন্টু গেঞ্জি, কালো প্যান্ট পড়া, হাতে সোনালী রঙের ঘড়ি রয়েছে।
আহলাদীপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ পারভেজ ভূইয়া জানান, রাতে মহাসড়কে চলাচলরত গাড়ীর চাপায় অজ্ঞাত নামা (৩৫) এর মাথা সহ মুখটি পিষ্ট হয়ে লাশটির চেহারা বোঝার মতো কোন উপায় নেই। উদ্ধার শেষে রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ