Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিযোগ পেয়েই ছিনতাইকারী ধরলো পুলিশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫১ পিএম

অভিযোগ পেয়েই তাৎক্ষণিক দুই ছিনতাইকারীকে পাকড়াও করেছে কোতোয়ালী থানা পুলিশ। শনিবার রাতে নগরীর নিউমার্কেট মোড়ে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। মোটর সাইকেল আরোহী ব্যবসায়ী প্রবাল রক্ষিত বাসায় ফিরছিলেন। তার মোটর সাইকেল নিউমার্কেট মোড়ের বাটা শো-রুমের পাশে আসতেই দুই ছিনতাইকারী তাকে দুইদিক থেকে চেপে ধরে। তিনি কোনকিছু বুঝে উঠার আগেই তার পেটে ছোরা ধরে দামি মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। মুহূর্তের মধ্যে ওই দুই ছিনতাইকারী হাওয়া হয়ে যায়। ব্যবসায়ী দ্রুত থানায় ছুটে গিয়ে অভিযোগ দেন।
থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ ছিনতাইকারীদের ধরতে মাঠে নামে। কিছুক্ষণের মধ্যেই দুইজনকে পাকড়াও করা হয়। উদ্ধার করা হয় ছিনতাই করা মোবাইল। গ্রেফতার দুই ছিনতাইকারী হলো জয় বড়ুয়া (১৮) ও মো. রবিউল লাবু (১৮)। এরপর চোরাই মোবাইল ক্রেতা মো. রফিক (২৩) নামে আরও একজনকে আটক করা হয় বলে জানান ওসি। ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী থানায় মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইকারী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ