Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

বাড্ডায় ছুরিকাঘাতে রাজমিস্ত্রি নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৯:১৭ পিএম

রাজধানীর মেরুল বাড্ডায় পুর্বশত্রুতার জেরে ছুরিকাঘাতে বিপ্লব ব্যাপারী (২৫) নামের এক রাজমিস্ত্রি নিহত হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢামেক হাসপাতালে বিপ্লব মারা যায়। নিহত বিপ্লব ব্রাহ্মনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রুপদি গ্রামের বাচ্চু ব্যাপারীর ছেলে। মেরুল বাড্ডা ১৭ নম্বর রোডের একটি টিনশেড বাসায় থাকতো বিপ্লব।

নিহতের ছোট ভাই শাওন ব্যাপারী জানান, তার ভাই বিপ্লব রাজমিস্ত্রির কাজ করতো। গতকাল শনিবার রাতে এলাকার ছোট ভাই জীবনকে মারধর করে ডিআইটি প্রজেক্টের সুমনসহ ৫/৬ জন যুবক। এর প্রতিবাদ করতে যায় বিপ্লব। পরে বিষয়টি মিমাংসা করে বাসায় চলে যায়। শাওন জানায়, পরে জীবনের লোকজন তাদের মারধর করে। শনিবার রাত সাড়ে ১০টার দিকে বিপ্লব বাড্ডা থানার পেছনে আল আমিনের চায়ের দোকানে বসে চা পান করছিল। তখন ডিআইটি প্রজেক্টের পলাশ, সুন্দরী সুমন, বাচ্চু, সায়েম সহ কয়েকজন বিপ্লবকে এলোপাতারী ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে আহত অবস্থায় বিপ্লবকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়। পরে রোববার বিকেলে অসুস্থ পড়লে বিপ্লবকে আবার ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টার দিকে বিপ্লব মারা যায়।

বাড্ডা থানার ওসি রফিকুল ইসলাম ইনকিলাবকে জানান, নিহত বিপ্লব মাদক ব্যবসার পাশাপাশি মাদকসেবীও ছিল। শনিবার যাদের সাথে মারামারি হয় তারাও মাদকসেবী। বিপ্লবের বিরুদ্ধে আগেই থানায় ৩টি মামলা আছে। একই সঙ্গে বিস্তারিত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে উল্লেখ করেন রফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ