Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

অর্থ আত্মসাৎ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

অর্থ আত্মসাৎকারী প্রতারক চক্রের মূলহোতাসহ দুইজনকে গ্রেফতার করেছে সিআইডি। মোবাইল ফোনে বিভিন্ন লটারির প্রলোভন দেখিয়ে প্রতারনা করে আসছিলো গ্রেফতারকৃতরা। তারা হলো-রুবেল মুন্সি (৩২) ও মিরাজ (৪০)। এ সময় তাদের কাছ থেকে ৬টি মোবাইল ফোন এবং ১৭টি বিভিন্ন কোম্পানির সিম কার্ড উদ্ধার করা হয়েছে।
সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার শারমিন জাহান জানান, গত শনিবার গোপন তথ্যের ভিত্তিতে ফরিদপুর জেলাধীন ভাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের মূলহোতা রুবেলসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের রাজধানীর খিলগাঁও থানায় গত ২৯ জুন দায়ের করা একটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
গ্রেফতারকৃতরা মোবাইল ফোনের মাধ্যমে লটারিতে গাড়ি, বাড়ি, অর্থ পুরস্কার পেয়েছেন বলে প্রলোভন দেখিয়ে মোটা অংকের টাকা দাবি করতেন। ফাঁঁদে পড়ে কেউ টাকা দিতে রাজি হলে একাধিক বিকাশ একাউন্টের মাধ্যমে অর্থ হাতিয়ে নিতো। মামলাটি সিআইডির তদন্তাধীন রয়েছে এবং চক্রের অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন