Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

‘হযরত হোসাইন (রা:) অসীম ত্যাগ আমাদের অনুসরণীয়’

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাউজানের আমিরহাটে ১০দিন ব্যাপি যিকিরে মোস্তফা (সা.) মাহফিলের ৭ম দিবস গত শনিবার রাতে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন আহলে সুন্নাত ওয়াল জামাআত সমন্বয় কমিটি হলদিয়া ইউনিয়নের আহবায়ক ও হলদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আল্লামা ইদ্রিছ আনসারী। মুহাম্মদ সাজ্জাদের সঞ্চালনায় এতে নাতে রাসুল (সা.) পরিবেশন করেন চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদরাসার শিক্ষার্থী শায়ের মাওলানা মুহাম্মদ আসিফ রায়হান, রাউজান দারুল ইসলাম কামিল মাদরাসার শিক্ষার্থী শায়ের মুহাম্মদ তৌহিদুল ইসলাম, একই মাদরাসার শিক্ষার্থী তৌহিদুর রহমান। তকরির করেন মাওলানা নাছির উদ্দিন আলকাদেরী। আখেরি মোনাজাত করেন আল্লামা ইদ্রিছ আনসারী।
বক্তারা বলেন, কারবালার ময়দানে হযরত ইমাম হোসাইন (রা) নেতৃত্বে নবী পরিবারে যে অসীম ত্যাগ স্বীকার করেছেন তা আমাদের জন্য অনুস্বরনীয়। ইসলাম ও দ্বীনকে বাঁচাতে নিজের তাজা রক্ত দিয়ে কোরবানি দিয়েছেন। তাই আহলে বাইতে রাসুল (সা.) প্রতি সর্বোচ্চ সম্মান দেখাতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ