Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

কলাপাড়ায় গভীর রাতে ডাকাতি গৃহকর্তাকে কুপিয়ে জখম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম


 পটুয়াখালীর কলাপাড়ায় গভীর রাতে সিঁদ কেটে ঘরে ঢুকে গৃহকর্তার হাত-পা বেঁধে স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা নিয়ে গেছে একদল মুখোশধারী। এ সময় গৃহকর্তা সালাম মুসুল্লীকে (৭০) কুপিয়ে গুরুতর জখম করেছে। তাকে গতকাল সকালে স্বজনরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শনিবার গভীর রাতে উপজেলার মহিপুর থানার বিপেনপুর গ্রামে ঘটনাটি ঘটে।

মুখোশধারীর হামলায় আহত সালাম মুসুল্লী জানান, সিঁদ কেটে ঘরে ঢুকে ৭-৮ জন মুখোশধারী ঘরের আলমিরা ভাঙতে শুরু করে। এসময় তিনি বাঁধা দিলে তার দুই পায়ে এলোপাতাড়ি কোপ দেয়। সে চিৎকার দিলে মুখে গামছা গুজে তাকে ও তার স্ত্রী মাসুমা বেগমের হাত-পা বেঁধে ফেলে। প্রায় ঘণ্টাব্যাপী লুটপাট শেষে নগদ তিন লাখ ৩৮ হাজার টাকা ও স্ত্রীর কানের স্বর্ণালঙ্কার নিয়ে চলে যায় মুখোশধারীরা।
আহত সালাম মুসুল্লীর মেয়ে মেহেরুন্নেছা জানান, রাতে তার মা ফোন করে বলেছিল বাড়িতে ডাকাত পরেছে। এর পর ওই রাতে থানায় খবর দিয়ে বাড়িতে পুলিশ পাঠাই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ