Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

পুলিশ অভিযোগ পেয়েই ছিনতাইকারি ধরল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 অভিযোগ পেয়েই তাৎক্ষণিক দুই ছিনতাইকারিকে পাকড়াও করলো কোতোয়ালী থানা পুলিশ। শনিবার রাতে নগরীর নিউমার্কেট মোড়ে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। মোটর সাইকেল আরোহী ব্যবসায়ী প্রবাল রক্ষিত বাসায় ফিরছিলেন। তার মোটর সাইকেল নিউমার্কেট মোড়ের বাটা শো-রুমের পাশে আসতেই দুই ছিনতাইকারি তাকে দু’দিক থেকে চেপে ধরে। তিনি কোনকিছু বুঝে ওঠার আগেই তার পেটে ছোরা ধরে দামি মোবাইল ফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। মুহূর্তের মধ্যে ওই দুই ছিনতাইকারি হাওয়া হয়ে যায়। ব্যবসায়ী দ্রæত থানায় গিয়ে অভিযোগ দেন।
থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ ছিনতাইকারিদের ধরতে মাঠে নামে। কিছুক্ষণের মধ্যেই দু’জনকে পাকড়াও করা হয়। উদ্ধার করা হয় ছিনতাই করা মোবাইল। গ্রেফতার দুই ছিনতাইকারি হলো জয় বড়ুয়া (১৮) ও মো. রবিউল লাবু (১৮)। এরপর চোরাই মোবাইল ক্রেতা মো. রফিক (২৩) নামে আরও একজনকে আটক করা হয় বলে জানান ওসি। ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী থানায় মামলা করেছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

১২ অক্টোবর, ২০১৯
১২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ