Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

গলাচিপায় লঞ্চ থেকে তরুণীর লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

ঢাকা থেকে পটুয়াখালী-গলাচিপাগামী ডাবল ডেকার লঞ্চ থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে ঢাকা থেকে ছেড়ে আসা বাগেরহাট-২ লঞ্চ গলাচিপা লঞ্চঘাটে পৌঁছালে ওই তরুণীর লাশ উদ্ধার করে গলাচিপা থানা পুলিশ।

পুলিশ ও যাত্রীরা জানায়, ঢাকার সদরঘাট থেকে পটুয়াখালী-গলাচিপাগামী বাগেরহাট-২ লঞ্চের দোতলায় ডেকের যাত্রী ছিল ওই তরুণী। রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে ওই তরুণী। তরুণীর সাথে কেউ না থাকায় তার পাশের যাত্রীরা ওই তরুণীকে সুস্থ করার চেষ্টা করে। পরে সকালে যাত্রীরা দেখতে পায় তরুণীর দেহ শক্ত হয়ে গেছে।

গলাচিপা থানার ওসি আখতার মোরশেদ জানান, ওই তরুণীর ব্যাগে দুই সেট সেলোয়ার কামিজ ও একটি রুমাল পাওয়া গেছে। তার রুমালে আল-আমিন+লামিয়া লেখা ছিল। তার শরীরেও মেহেদি দিয়ে একই লেখা দেখা গেছে। ধারণা করা হচ্ছে রাত ১২টার দিকে ওই তরুণী মারা গেছে। লাশ উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১২ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ