Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

ঢাকায় জিম্বাবুয়ে দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১১:২৭ এএম

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে এখন ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল। গতকাল রোববার মধ্যরাতে হজরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় দলটি।
এসময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা। অভিজ্ঞ এই ব্যাটসম্যান জানিয়েছেন, সফরটা অনেক ভালো যাবে এবং জয়ের ব্যাপারেও আশাবাদী তিনি। আমরা বেশ ভালো প্রস্তুতি নিয়ে এসেছি। দলের সদস্যরা কঠোর পরিশ্রম করেছে। আশা করি ভালো কিছুই অপেক্ষা করছে।
এই সিরিজ দিয়েই সব ফরম্যাট থেকে আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানার ইঙ্গিত দিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক। দুই দিন মিরপুর স্টেডিয়ামে অনুশীলন করবে হ্যামিল্টন মাসাকাদজার দল। এর পর ১১ সেপ্টেম্বর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে একটি প্রস্তুতি ম্যাচে অংশ নিবে তারা। প্রতিপক্ষ হিসেবে থাকবে বিসিবি একাদশ।১৩ সেপ্টেম্বর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। আসরের আরেক দল আফগানিস্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিম্বাবুয়ে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ