Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

সাতক্ষীরার ডেপুটি জেলার ডলি আক্তারকে বরখাস্ত, কারা অধিদপ্তরে ক্লোজড

ফেসবুকে স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে কটুক্তি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১:৫৬ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে কটুক্তির দায়ে সাতক্ষীরার ডেপুটি জেলার ডলি আক্তার ওরফে জলি মেহেজাবিন খানকে বরখাস্ত করে কারা অধিদপ্তরে ক্লোজড করা হয়েছে। রোববার (৮ সেপ্টেম্বর) রাতে কারা অধিদপ্তর থেকে সাতক্ষীরা জেলা কারাগারে নির্দেশনা পত্র এসেছে বলে নিশ্চিত করেছেন সাতক্ষীরার জেল সুপার আবু জায়েদ।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটুক্তির দায়ে সাতক্ষীরার ডেপুটি জেলার ডলি আক্তারকে সাময়িক বরখাস্ত করে কারা অধিদপ্তরে ক্লোজড করা হয়েছে। এ সংক্রান্ত একটি পত্র এসেছে সাতক্ষীরা কারা দপ্তরে।
গত ৩ সেপ্টেম্বর ডেপুটি জেলার ডলি আক্তারের ব্যবহৃত জলি মেহেজাবিন খান ফেসবুক আইডি থেকে একটি পোস্টকৃত ছবির মন্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রীকে বিলাই (বিড়াল) লিখে কটুক্তি করেন বলে অভিযোগ তার বিরুদ্ধে।
উল্লেখ্য ঃ গত পহেলা সেপ্টেম্বর কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে ৫৬ তম কারারক্ষী বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সর একটি অনুষ্ঠানে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেন এই নারী কারা কর্মকর্তা। সেখানে কুচকাওয়াজ পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। ধারাভাষ্যকার দেওয়ার মুহূর্তে নিজের সেলফি তুলে রাখেন তিনি। এর দুই দিন পর ৩ সেপ্টেম্বর সকাল ৮.৪৯ মিনিটে তিনি তার ব্যবহৃত জলি মেহেজাবিন খান নামের ফেসবুকে এটি পোষ্ট করেন।



 

Show all comments
  • Abdullah Al Mahmood ১০ সেপ্টেম্বর, ২০১৯, ৩:০২ পিএম says : 0
    জামালপুরের ডিসির মত সুপারিশে নিয়োগ কি না তদন্ত হোক।
    Total Reply(0) Reply
  • SYED AYUBUR RAHMAN ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫২ পিএম says : 0
    I don't want to any coments.
    Total Reply(0) Reply
  • Yourchoice51 ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৯:৪১ এএম says : 0
    বিলাই বলেছে তো কী হয়েছে; আমেরিকা-কানাডায় টেলিভিশনে এরচেয়ে বেশি কিছু বললেও কেও পাত্তা দেয় না; ওগুলোকে নিছক কৌতুক মনে করা হয়। আসল কাজ বাদ দিয়ে ছোটোখাটো বিষয় নিয়ে মাথা ঘামাতে আমাদের কর্তাব্যক্তিরা বেশি পটু।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ