Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ঐশ্বরিয়ার সাবেক প্রেমিককে বুকে টেনে নিলেন অভিষেক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৫ পিএম

ঐশ্বরিয়া রাই বচ্চন এবং বিবেক ওবেরয়ের প্রেমের ব্যপারটি অনেক আগের থেকেই সবার জানা। প্রেম ভেঙ্গেছে আরও বহু বছর আগে। এরপরও এই যুগলকে নিয়ে নানা সময় ঘটেছে নানা ধরণের ঘটনা। নেতিবাচক ভাবে সংবাদের শিরোনামে এসেছেন বার বার। ওই সব খবরের মধ্যে ঐশ্বরিয়ার আরেক প্রেমিক সালমান খানকেও টেনে এনেছেন বিবেক। তা নিয়েও বলিউডের বাতাস গরম হয়েছে।

এখন দুজনের দুইটি পৃথিবী। ঐশ্বরিয়া রাই এখন বচ্চন পরিবারের পুত্রবধু। অন্যদিকে বিবেকও বিয়ে করে সংসার শুরু করেছেন আরও আগেই। তাতে কি হয়েছে? সাবেক প্রেমিকাকে নিয়ে এখনও মাঝে মধ্যেই বিবেক নানা ধরণের বাজে মন্তব্য করেন। আর এই কারণেই হয়তো ঐশ্বরিয়া রাইয়ের স্বামী অভিষেক বচ্চনের সঙ্গে বিবেকের সম্পর্ক ভালো ছিল না। দীর্ঘদিন তারা একে অপরের সঙ্গে দেখা করেননি। হয়নি কোনো ধরণের কথাও। তবে সেই বিষময় সম্পর্কের ইতি ঘটেছে। সব কিছু ভুলে গিয়ে বিবেকের সঙ্গে বুকে বুক মিলিয়েছেন অভিষেক!

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড বিগ বি অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিবেক ওবেরয় ও তার বাবা সুরেশ ওবেরয়। সুরেশ ওবেরয়কে দেখে তাকে জড়িয়ে ধরেন অমিতাভ বচ্চন, সৌহার্দ্য বিনিময় হয় অভিষেকের সঙ্গেও। এরপরই বিবেক ওবেবয়কেও উষ্ণ আলিঙ্গন করেন জুনিয়র বচ্চন। বিবেকের স্ত্রী প্রিয়াঙ্কা ওবেরয়ের সঙ্গেও কথা বলেন তিনি।

যদিও ওই অনুষ্ঠানে ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যায়নি। তবে পুরনো কিছু না মনে করে এবার যে দুই পরিবারের মধ্যে উষ্ণ সম্পর্ক প্রত্যেকে বজায় রাখতে চান তারা, তা ওই ঘটনা থেকই স্পষ্ট হয়ে যায়।

ভিডিওতে দেখে নিন সেই মুহুর্ত



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৮ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ