Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

জাতির পিতার জন্মশতবর্ষ পালনে সিলেট সিটি করপোরেশেনের ১১ সদস্যের কমিটি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৩ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষের মধ্যে দিয়ে দেশের ইতিহাসে নতুন এক অধ্যায়ের সংযোজন ঘটবে ২০২০ সালে। জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য কর্মসুচি বাস্তবায়নের প্রস্তুতি গ্রহন করছে সিলেট সিটি কর্পোরেশন। সোমবার (৯ সেপ্টেম্বর) নগর ভবনে আয়োজিত এক সভার মধ্যে দিয়ে বিষয়টি জানিয়ে দেন সিটি কর্তৃপক্ষ। মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সভায় জন্মশতবর্ষ উদযাপনের লক্ষ্যে গঠন করা হয়েছে ১১ সদস্যের একটি কমিটি।

সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরীকে আহবায়ক করে গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সিটি কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বক্স লিপন, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, রেজওয়ান আহমদ, ইলিয়াছুর রহমান ইলিয়াছ, আজম খান, শওকত আমীন তৌহিদ, তারেক উদ্দিন তাজ, মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, নাজনিন আক্তার কনা ও এসেসর চন্দন দাশ। গঠিত কমিটি ২০২০ সাল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বছর ব্যাপী নানা কর্মসুচি গ্রহন করবে। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিসিকের সচিব মোহাম্মদ বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, হিসাব কর্মকর্তা আ ন ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, কর কর্মকর্তা মো. রমিজ উদ্দিন। মেয়র আরিফুল হক চৌধুরী এব্যাপারে বলেন, কমিটি সদস্যরা স্বর্তস্ফূর্তভাবে জন্মশত বার্ষিকী পালনে প্রস্তুতি সহ সার্বিক কার্যক্রমে ভূমিকা রাখবেন। কর্মসূচী গ্রহন ও বাস্তবায়নে সফলতার মধ্যে দিয়ে নিজদের সামর্থ্য, গ্রহনযোগ্যতা অবশ্যই প্রশংসাময় করে তোলতে আমরা বদ্ধপরিকর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন