Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গলায় ফাঁস দিয়ে শ্রমিকের আত্মহত্যা

ধামরাই থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৫:২৬ পিএম

ঢাকার ধামরাইয়ে মায়ের সঙ্গে অভিমান করে কামাল (২০) নামে এক যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। আজ সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবাড়ীয়া জুটমিল এলাকায় ভাড়া বাসায় তিনি আত্মহত্যা করেন।
কামাল ধামরাইয়ের কালামপুর এলাকার বিশা ব্যাপারীর ছেলে। তিনি আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের ডেলেবার শ্রমিকের কাজ করতেন।
পুলিশ জানায়, নিহতের কিছুটা মানসিক সমস্যা আছে। আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছেন। সোমবার সকালে ডিউটিতে না যাওয়ায় তার মা বকাবকি করলে অভিমান করে দরজা বন্ধ করে দেন। পরে বারবার ডাকলেও দরজা না খোলায় দরজা ভেঙে কামালের ঝুলন্ত লাশ দেখতে পাওয়া যায়।
বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) শংকর চন্দ্র পাল বলেন, বারবাড়ীয়া এলাকায় ঝুলন্ত লাশের খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং লাশটি উদ্ধার করি। কোনো অভিযোগ না থাকায় পরিবারের অনুরোধে লাশটি তার বাড়িতে রেখে আসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ